Deshprothikhon-adv

৮ কোম্পানীর বোর্ড সভা চলতি সপ্তাহে

0

board mettingশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা:  পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পিানির ডিভিডেন্ড সংক্রান্ত বোর্ড সভা চলতি সপ্তাহে অনুষ্ঠিত হতে যাচ্ছে। কোম্পানির বোর্ড সভায় ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষনা আসবে। কোম্পানীগুলো হলো- ঔষধ ও রসায়ন খাতের ইবনে সিনা, বস্ত্র খাতের ড্রাগণ সোয়েটার অ্যান্ড স্পিনিং মিলস লিমিটেড, বীমা খাতে রুপালী ইন্স্যুরেন্স ও নিটল ইন্স্যুরেন্স, আর্থিক খাতের ইসলামী ফাইন্যান্স ও জিএসপি ফাইন্যান্স লিমিটেড, ব্যাংক খাতের ইস্টার্ণ ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

উল্লেখ্য, ঢাকা স্টক একচেঞ্জ লিস্টি রেগুলেশন ১৯ (১) অনুযায়ী এ বোর্ড সভাটি করবে কোম্পারিনগুলো। জানা যায়, রুপালী ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ৪ এপ্রিল সোমবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। ইবনে সিনার বোর্ড সভা আগামী ৩ এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।

অন্যদিকে সম্প্রতি তালিকাভুক্ত হওয়া বস্ত্র খাতের কোম্পানী ড্রাগণ সোয়েটার অ্যান্ড স্পিনিং মিলস লিমিটেড বিসিয়োগকারীদের ডিভিডেন্ড বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিরটির বোর্ড সভা আগামী ৫ এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৫ সালের সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড সিদ্ধান্ত নেওয়া হবে কোম্পানীগুলোর পক্ষ হতে জানা যায়।

নিটল ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামীকাল ৩ এপ্রিল রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।

ইসলামী ফাইন্যান্সের বোর্ড সভা আগামী ৭ এপ্রিল বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

জিএসপি ফাইন্যান্সের বোর্ড সভা আগামী ৪ এপ্রিল সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

মাকেন্টাইল ব্যাংকের বোর্ড সভা আগামী ৪ এপ্রিল সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

ইস্টার্ণ ব্যাংকের বোর্ড সভা আগামীকাল ৩ এপ্রিল রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। এরআগে ইস্টার্ণ ব্যাংকের বোর্ড সভা গত ২৪ ফেব্রুয়ারী বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হওয়ার কখা ছিল। কিন্তু কোম্পানী অনিবার্যণ কারণবশত এ বোর্ড সভা স্থগিত করে। পরে ৩০ মার্চ নিধারণ করে। কিন্তু সেদিনও অনিবার্যণ কারণবশত এ বোর্ড সভা স্থগিত করে ব্যাংকটির পরিচালনা পর্ষদ।

Leave A Reply