Deshprothikhon-adv

টাঙ্গাইলে ভোটে হেরে দুধ দিয়ে গোসল!

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

dudh gosholটাঙ্গাইল, শেয়ারবার্তা ২৪ ডটকম : নির্বাচনে পরাজিত হয়ে দুধ দিয়ে গোসল করে আলোচনার তুঙ্গে এখন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রহিজ উদ্দীন আকন্দ। তিনি রাজনীতি এবং নির্বাচন থেকে চিরবিদায়ের ঘোষণা দিয়েছেন। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নে।

এলাকাবাসী জানান, দ্বিতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাত্র ১৪৯ ভোটের ব্যবধানে নৌকা প্রতীকের কাছে পরাজিত হন আওয়ামী লীগ নেতা রহিজ। এতে তার অন্তরে এতটাই ক্ষোভ ও দুঃখের জন্ম হয় যে, তিনি দুধ গোসলের মাধ্যমে রাজনীতি থেকে চিরবিদায় এবং ভবিষ্যতে নির্বাচন না করার ঘোষণা দিয়েছেন।

রহিজ উদ্দীন সাংবাদিকদের বলেন, “বিগত পাঁচ বছর এই অলোয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করি। দায়িত্ব পালনকালে দুই দুবার উপজেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হই। গত নির্বাচনেও জনপ্রিয়তা থাকার পরও আমাকে দল মনোনয়ন না দিলেও আমি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম।

সদ্য সমাপ্ত নির্বাচনে দল আমাকে মনোনয়ন না দিয়ে দেয় ঠিকাদার নুরুল ইসলামকে। নেতা-কর্মীদের চাপে এই নির্বাচনেও নিজে থেকেই নির্বাচনে অংশ নিতে হয়। মাত্র ১৪৯ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছি। তিনি পেয়েছেন ৫০৩৯ ভোট আর আমাকে দেখানো হয়েছে ৪৮৯০ ভোট।

ভোটের ব্যবধান অনেক বেশি হলে মানতাম আমি অযোগ্য। আমাকে হারানো হয়েছে, এ পরাজয় মেনে নিতে পারছি না। তাই আমি ক্ষোভে দুধ দিয়ে গোসলের মাধ্যমে রাজনীতি থেকে চিরবিদায় ও ভবিষ্যতে নির্বাচন না করার ঘোষণা দিয়েছি। দুধ দিয়ে গোসল করে পবিত্র হলাম। নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়বো। আর যতটুকু পাড়ি জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।”

Leave A Reply