Deshprothikhon-adv

ড্রাগন সোয়েটারের ২০ টাকায় লেনদেন শুরু

0

dragonশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া বস্ত্র খাতের কোম্পানি ড্রাগন সোয়েটার ২০.১০ টাকায় লেনদেন শুরু করেছে । সম্প্রতি ইস্যু মুল্যে লেনদেন শুরুর ১০ মিনিটের ব্যবধানে কোম্পানিটির শেয়ার ১৮.৬০ টাকায় লেনদেন হতে দেখা যায়। তবে, এসময় কোম্পানিটির শেয়ার সর্বোচ্চ ২২.৯ টাকা থেকে সর্বনিম্ন ১৮.০০ টাকায় ট্রেড হতে দেখা যায়।

প্রাপ্ত তথ্যানুযায়ী,বস্ত্র খাতের কোম্পানী ড্রাগন সোয়েটার লিমিটেডের লেনদেন আজ, সকাল সাড়ে ১০টায় শুরু হয়। ডিএসইতে কোম্পানিটির টেড্রিং কোড হবে‌‌” ও কোম্পানি কোড হচ্ছে- ১৭৪৭১ ।

জানা যায়, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৩ টাকা। যা আইপিও পূববর্তী ছিলো ০.৫৪ টাকা। সে হিসেবে কোম্পানিটির ইপিএস কমেছে ০.২১ টাকা বা ৩৮.৮০ শতাংশ।

এছাড়া গত ৯ মাসে (জানুয়ারী-সেপ্টেম্বর’১৫) ড্রাগণ শোয়টারের আইপিও পরবর্তী শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮০ টাকা। যা আইপিও পূববর্তী ছিলো ১.৩৪ টাকা। সে হিসেবে কোম্পানিটির আয় কমেছে ০.৭৪ টাকা এবং ৫৫.২২ শতাংশ।

অন্যদিকে, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির কর পরিশোধের মুনাফা হয়েছে ৩ কোটি ২৫ লাখ ৭০ হাজার। আর নয় মাসে দাঁড়িয়েছে ৮ কোটি ১ লাখ ৬০ হাজার টাকা। এছাড়া ৩০ সেপ্টেম্বর ২০১৫ সমাপ্ত বছরে শেয়ার প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০.১৪ টাকা।

 

 

 

Leave A Reply