Deshprothikhon-adv

বিক্রেতা শুন্য লিবরা ইনফিউশনের শেয়ার

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

libra infশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে আজ সপ্তাহের চতুর্থ কার্যাদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জে লেনদেনের দেড় ঘণ্টার মধ্যে বিক্রেতা উধাও গেছে লিবরা ইনফিউশনের শেয়ারের। এতে কোম্পানির শেয়ারটি হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে।

ডিএসইর তথ্য অনুযায়ী, বেলা ১২টা পর্যন্ত কোম্পানিটির স্ক্রিনে সর্বশেষ ৫ হাজার ৫৬৬ টি শেয়ার কেনার প্রস্তাব দেখাচ্ছিল। কিন্তু বিক্রেতার ঘরে কোনো শেয়ার বিক্রির প্রস্তাব ছিল না। হল্টেডের আগে সর্বশেষ লেনদেনটি হয় ৪৭০ টাকা ৭ পয়সা দরে। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৪৩২ টাকা ৯ পয়সা।

প্রসঙ্গত, গত ৩০জুন ২০১৫ সমাপ্ত হিসাব বছরে লিবরা ইনফিউশনস লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ লভ্যাংশ। কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৪৪ পয়সা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১ হাজার ৫৭৩ টাকা। এই কোম্পানি ১৯৯৪ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।

Leave A Reply