Deshprothikhon-adv

সরকার পুঁজিবা্জার উন্নয়নে সকল সহযোগিতা দিবে: অর্থমন্ত্রী

0

bmbaশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: আ’লীগ সরকার পুঁজিবাজার বান্ধব সরকার। সরকার পুঁজিবা্জার উন্নয়নে সকল ধরনের সহযোগিতা দিবে। সরকার পুঁজিবাজার উন্নয়নে পাশে ছিল ভবিষ্যতে থাকবে বলে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমন প্রত্যাশা ব্যক্ত করেন। প্রতিষ্ঠানের সক্ষমতা বাড়াতে সরকারের সহযোগিতা চায় বিএমবিএ।

পুঁজিবাজারের সাম্প্রতিক সময়ের অবস্থা নিয়ে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সঙ্গে বৈঠক করেছে বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ)। আজ মঙ্গলবার সচিবালয়ে অর্থমন্ত্রীর দপ্তরে বিএমবিএ এর নেতারা এ বৈঠক করেন।

অর্থমন্ত্রীকে শুভেচ্ছা জানাচ্ছেন মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) সভাপতি মো. ছায়েদুর রহমান ও সাধারণ সম্পাদক আবু তাহের মোহাম্মদ খায়রুল বাসার।

বেঠক শেষে বিএমবিএর সভাপতি মো. ছায়েদুর রহমান শেয়ারবার্তা ২৪ ডটকমকে বলেন, পুঁজিবাজারে সাম্প্রতিক অবস্থা নিয়ে অর্থমন্ত্রীর সঙ্গে আমরা বৈঠকে মিলিত হয়েছিলাম। এ সময় পুঁজিবাজারের উন্নয়নে আমরা সুনির্দিষ্ট কিছু প্রস্তাব মাননীয় অর্থমন্ত্রীর কাছে পেশ করেছি।

বিশেষ করে মন্ত্রী মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারিদের সক্ষমতা বাড়ানোর বিষয়ে। মন্ত্রী মহোদয় আামদের আশ্বাস দিয়েছেন পুঁজিবাজারের উন্নয়নে সরকার সবসময় পাশে ছিল; ভবিষ্যতেও থাকবে।

Leave A Reply