Deshprothikhon-adv

শাহজীবাজারের রাইট শেয়ার নিয়ে গুজব!

0

shajaipowerরফিকুল ইসলাম, শেয়ারবার্তা ২৪ ডটকম,ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বিদ্যুৎ ও জ্বালানী খাতের কোম্পানি শাহজীবাজার পাওয়ার লিমিটেডের রাইট শেয়ার দেয়া নিয়ে যে গুঞ্জন চলছে, তা সঠিক নয় বলে কোম্পানি কর্তৃপক্ষ দৈনিক দেশ প্রতিক্ষণ ও অনলাইন পোর্টাল শেয়ারবার্তা ২৪ ডটকমকে জানিয়েছেন। এছাড়া রাইট   শেয়ার সম্পর্কে কোম্পানিতে এখনো কোন আলোচনা হয়নি বলে জানান তারা।

তবে বর্তমানে ব্যবসা বেশ ভালো চলছে। অনেকে অফিসে ফোন করে রাইট সম্পর্কে জানতে চান, তখন আমরা জানাই কোম্পানি রাইট সম্পর্কে এখনো ভাবেনি। অর্থাৎ রাইট শেয়ার ছাড়বে এমন তথ্য ভুয়া। শাহজীবাজার পাওয়ার লিমিটেডের শীর্ষ এক কর্মকর্তা সোমবার দুপুরে এমন তথ্য জানান।

নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, ইয়ুথ গ্রুপের একটি মাত্র কোম্পানি পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে। ইতোমধ্যে কোম্পানির ব্যবসার গতিও বেশ ভালো রয়েছে। তবে তেলের দাম কমলে আমাদের ব্যবসা আরো ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। কেননা, আমার কাঁচামাল হচ্ছে- তেল। তেলের মূল্য কম-বেশি মূল্যবৃদ্ধির ওপর নির্ভর করে আমাদের ব্যবসার লাভ-ক্ষতি। তবে গত বছরের মতো এখনো চলছে, বলা যায় বেশ ভালো চলছে।

হরতালের প্রভাব সম্পর্কে তিনি বলেন, আমাদের তেল নৌ-পথে মাওনা থেকে আসে। তবে যে পরিমাণ তেল ইন্ডাস্ট্রিতে ব্যবহার হয়, তার চেয় অনেক কম ব্যবহৃত হয় যান চলাচলে গাড়িগুলোতে। কাজেই এ সময় আমাদের খুব একটা প্রভাব পড়ে না। তবে মানসিক একটা উত্তেজনা থাকে। যে কারণে বলা যেতে পারে, এখন পর্যন্ত কোম্পানি বেশ ভোলো চলছে।

আমাদের ব্যবসার নীতি হলো- জ্বালানী নীতির সঙ্গে সামঞ্জস্য রেখে চলে। জ্বালানী নীতিমালা যেকোন সময় আমাদের প্রভাবিত করতে পারে। কোম্পানির সম্ভাবনা সম্পর্কে তিনি বলেন, আপাতত জুনের মধ্যে আমাদের ব্যবসা বৃদ্ধি বা নতুন কোন তথ্য নেই। যা হবে আগামী জুনের পরে।

Leave A Reply