Deshprothikhon-adv

চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতি আর নেই

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

diteশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: বাংলা চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি আর নেই। আজ বিকেল ৪টার দিকে রাজধানীর উইনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। হাসপাতালের চিফ কমিউনিকেশন্স অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট শাগুফা আনোয়ার খবরটি শেয়ারবার্তা ২৪ ডটকমকে  নিশ্চিত করেছেন।

মৃত্যুর আগ পর্যন্ত হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইইউ)তে অবস্থান করছিলেন দিতি। মৃত্যুর সময় তার পাশে ছিলেন দিতির দুই সন্তান।  ডা. সাগুফতা  বলেন, মৃত্যুর আগমূহুর্তে দিতির শারিরিক অবস্থার অবণতি ঘটে। কৃত্রিম পর্যায়েও শ্বাস নিতে পারছিলেন না।একপর্যায়ে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। দিতির মৃতদেহ এখনো আইসিইউতেই রাখা হয়েছে বলে জানিয়েছেন ডা. সাগুফতা। স্বজনদের সঙ্গে আলাপ করে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

মস্তিস্কে ক্যানসার আক্রান্ত হওয়ার পর তাকে মাদ্রাজের ইন্সটিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। কিন্তু সেখানকার ডাক্তাররা আশানুরূপ ফলাফল জানাতে পারেননি। তাই চলতি বছরের শুরুতে তাকে দেশে ফিরিয়ে আনা হয়।

Leave A Reply