Deshprothikhon-adv

বরিশালে কবর খুড়ে রেখেছেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

barisal lagoবরিশাল ব্যুরো: বরিশালের মুলাদী উপজেলার কাজীরচর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার ইউসুফ আলী নিজ বাড়িতে কবর খুড়ে ঘোষণা দিয়েছেন নির্বাচন সুষ্ঠু না হলে তিনি ওই কবরে আত্মহত্যা করবেন। শুক্রবার তিনি এ ঘটনা ঘটান।

এ খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম মিঠু ও মুলাদী থানা পুলিশের ওসি বিকেল সাড়ে ৪টার দিকে ইঞ্জিনিযার ইউসুফ আলীর বাড়িতে গিয়ে তাকে উপজেলা সদরে নিয়ে আসেন।

ইউসুফ আলীকে আটক করা হয়েছে এমন খবরে তার কয়েক হাজার সমর্থক বরিশাল-মুলাদী সড়কের এক কিলোমিটার এলাকা জুড়ে সড়কের ওপর শুইয়ে পড়ে বিক্ষোভ করতে থাকে। ফলে ওই সড়ক দিয়ে যানবহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে বরিশাল থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ ও টিয়ারসেল নিক্ষেপ করে সড়ক অবরোধমুক্ত করে।

মুলাদী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মতিয়ার রহমান এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ইঞ্জিনিয়ার ইউসুফ আলীকে আটক করা হয়নি। পরিস্থিতি শান্ত করার জন্য তাকে মুলাদী উপজেলা সদরে নিয়ে আসা হয়। এখন কাজীরচরের পরিস্থিতি শান্ত রয়েছে।

Leave A Reply