Deshprothikhon-adv

আতিউরের শাস্তির দাবিতে বিনিয়োগকারীদের মানববন্ধন

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

atiur rahmanশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক একচেঞ্জের (ডিএসই) সামনে বিনিয়াগকারীরা আজ দুপুরে মানববন্ধন করছেন। মানববন্ধনকালে বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমানের শাস্তির দাবি করেছেন। মানববন্ধনে কারণ জানতে চাইলে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের সভাপতি মিজানুর রশিদ চৌধুরী জানান, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের পদত্যাগ ও বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড, আতিউর রহমানের ফাঁসির দাবিতে আমরা মানববন্ধন করছি। বুধবার সকালে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সামনে মানববন্ধন করবো।

জানা গেছে, প্রধানমন্ত্রীর কাছে ড. আতিউর রহমানের পদত্যাগপত্র জমা দেওয়ার পর তার শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পুঁজিবাজারের বিনিয়োগকারী ঐক্য পরিষদ। ডিএসই কার্যালয়ের সামনে ওই বিক্ষোভের নেতৃত্ব দেন বিনিয়োগকারী ঐক্য পরিষদের সভাপতি মিজানুর রশিদ চৌধুরী।সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকসহ বেশ কয়েকজন বিনিয়োগকারী বিক্ষোভ মিছিলে অংশ নেন।

এ সময় সদ্য বিদায়ী গভর্নর আতিউর রহমানের শাস্তির দাবি জানান সংগঠনটির নেতাকর্মীরা। এই দাবিতে মিছিল নিয়ে মতিঝিল এবং এর আশপাশের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন তারা। বিনিয়োগকারীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গভর্নর পদ থেকে ড. আতিউর রহমানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে জমা দেওয়ার খবর জানার পরই ডিএসইতে উপস্থিত সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

Leave A Reply