Deshprothikhon-adv

উৎপাদন স্থগিতে আবেদন করবে কে অ্যান্ড কিউ

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

kay @শেয়ারবার্তা টোয়েন্টিফোর ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি কে অ্যান্ড কিউ কার্বন রড ইউনিট (ইউনিট-১) এবং আলকাতরা ইউনিট (ইউনিট-২) কারখানার উৎপাদন স্থগিত করতে বিনিয়োগ বোর্ডে আবেদন করবে । রোববার কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। ডিএসই সূত্রে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়েছে, উৎপাদন স্থগিত করার জন্য কারখানা দুটির আইআরসি, ইআরসি, টিন, ই-টিন, ভ্যাট রেজিস্ট্রেশন, ট্রেড লাইসেন্স, কারখানার সনদ, কারখানার নিবন্ধন, ফায়ার সুরক্ষা সনদ, পরিবেশ সনদ ইত্যাদি বাতিল এবং প্রয়োজনীয় সংশোধনীর জন্য আমদানি-রপ্তানি বিভাগের প্রধান নিয়ন্ত্রক, জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) আয়কর ও ভ্যাট বিভাগ, সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগ, কারখানার প্রধান পরিদর্শক, ফায়ার সার্ভিস বিভাগ এবং স্থানীয় কর্তৃপক্ষের কাছে আবেদন করা হবে।

কে অ্যান্ড কিউর পরিচালনা পর্ষদের সভায় কার্বন রড ইউনিট এবং আলকাতরা ইউনিট কারখানার অব্যবহৃত কাঁচামাল এবং যন্ত্রপাতি বিক্রির সিদ্ধান্তও নেওয়া হয়েছে।

ডিএসই সূত্র জানিয়েছে, কার্বন রড ইউনিট এবং আলকাতরা ইউনিট কারখানার মেয়াদোত্তীর্ণ এবং পুরাতন যন্ত্রপাতি ও সরঞ্জামাদি কিনতে আগ্রহী এমন কোনো পক্ষের নিকট ন্যায্য দামে সেগুলো বিক্রয়ের উদ্যোগ নেবে কোম্পানি। মূলত পরিত্যক্ত উপাদান হিসেবেই এই যন্ত্রপাতি ও সরঞ্জামাদি বিক্রি করা হবে।

Leave A Reply