শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৬ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানি ৬টি হলো: বাংলাদেশ মনোস্পুল পেপার, পেপার প্রসেসিং, চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স, ইন্টারন্যাশনাল লিজিং, ইসলামিক ফাইন্যান্স এবং বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

বাংলাদেশ মনোস্পুল পেপার: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জুন বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

পেপার প্রসেসিং: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জুন বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জুন বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৪ প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইপিএস প্রকাশ করা হবে।

ইন্টারন্যাশনাল লিজিং: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ জুনবিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ, ২০২৪ প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ও ইপিএস ঘোষণাকরা হবে।

ইসলামিক ফাইন্যান্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জুন বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১ জুলাই বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।