Deshprothikhon-adv

সিভিও পেট্রোক্যামিকেলের কারখানা পরিদর্শন করেছেন জ্বালানী সচিব

0
Share on Facebook1Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারীর কারখানা পরিদর্শন করেছেন জ্বালানী ও খনিজসম্পদ বিভাগের সচিব আবু হেনা মোঃ রহমাতুল মুনিম। গতকাল ২৫ জানুয়ারী তিনি সরেজমিনে প্ল্যান্টের সব বিভাগ পরিদর্শন করেন।

জানা যায়, জ্বালানী ও খনিজসম্পদ বিভাগের সচিব আবু হেনা মোঃ রহমাতুল মুনিম কোম্পানির কারখানার সব প্ল্যান্টের বিভাগ পরিদর্শনের শেষে প্ল্যান্টের সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। পরিদর্শন শেষে বৈঠকে কনডেনসেট গ্রহণ, উৎপাদিত পরিশোধিত পণ্য,পন্য সরবরাহ, প্রক্রিয়াকরণ ক্ষতি, কোম্পানির সার্বিক লাভ ও ক্ষতি এবং এই শিল্পের ভবিষ্যৎ নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন।

উক্ত পরিদর্শনে সচিব মহোদয়ের সাথে আরও উপস্থিত ছিলেন উন্নয়ন অনুবিভাগ, জ্বালানী ও খনিজসম্পদ বিভাগের যুগ্ম সচিব নাজমুল আহসান, অর্থ, বিপিসির পরিচালক মোঃ আলতাফ হোসেন চেীধুরী, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক খায়েজ আহমদ মজুমদার এবং অন্যান্য সরকারী উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও কোম্পানির পক্ষ থেকে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম হাবিবউল্লাহ, পরিচালক মোহাম্মদ মহসিনসাকী, উপ-ব্যবস্থাপনা পরিচালক নিজাম উদ্দিন মাহমুদ হোসেন, নির্বাহী পরিচালক ও প্রধান নিরীক্ষক আহমদুল হক হাসান, চীফ টেকনিক্যাল এডভাইজার ইঞ্জিনিয়ার এ এফ এম ইসহাক, কোম্পানি সচিব মঈন হোসেনসহ কোম্পানির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Comments are closed.