Deshprothikhon-adv

১৭ কোম্পানির ডিভিডেন্ড বঞ্চিত বিনিয়োগকারীরা, তদন্তের দাবি

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা:  পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৭ কোম্পানি বছরের পর বছর ডিভিডেন্ড না দিয়ে বিনিয়োগকারীদের হতাশ করেছে। এসকল কোম্পানির পরিচালকদের শাস্তির দাবী জানিয়েছেন বিনিয়োগকারীরা। পাশাপাশি তদন্তের দাবি বিনিয়োগকারীদের। কারন বিনিয়োগকারীদের টাকায় ব্যবসা করলেও বছরের পর বছর নো ডিভিডেন্ড দিয়ে বিনিয়োগকারীদের ঠকাচ্ছে। সপ্তাহজুড়ে ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে কোনো প্রকার ডিভিডেন্ড দেয়নি কোম্পানিগুলো । লোকসানে থাকায় কোম্পানিগুলো পরিচালনা পর্ষদ এমন সিদ্ধান্ত নিয়েছে।

কোম্পানিগুলো হলো: সমতা লেদার, সাভার রিফ্যাক্টরিজ, গোল্ডেন সন, বিচ হ্যাচারী, জিলবাংলা, শ্যামপুর সুগার, খুলনা প্রিন্টিং, জিবিবি পাওয়ার, আরামিট সিমেন্ট, ইমাম বাটন, সোনারগাঁও টেক্সকটাইল, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, মেঘনা পেট, মেঘনা কনডেন্স মিল্ক, বেক্সিমকো সিনথেটিক, দুলামিয়া কটন এবং শাইনপুকুর সিরামিক লিমিটেড। নিম্নে কোম্পানিগুলোর অবস্থা তুলে ধরা হলো:

অলটেক্স ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটি ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭.৯৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ২.১৩ টাকা।

শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ১.৭৭ টাকা (ঋণাত্মক) এবং আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য হয়েছে ১৮.১৪ টাকা ।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৭ ডিসেম্বর সকাল ১১টায় কারখানা প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ নভেম্বর।

বেক্সিমকো সিনথেটিক: কোম্পানিটি ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩.১২ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ২.৬২ টাকা।

শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৩.৩৩ টাকা (ঋণাত্মক) এবং আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ১৭.৫৯ টাকা ।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২ ডিসেম্বর দুপুর দেড়টায় বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক গাজীপুরে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৬ নভেম্বর।

দুলামিয়া কটন মিলস: কোম্পানিটি ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪.০৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ৩.৭৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ১.৫৯ টাকা (ঋণাত্মক) এবং আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য হয়েছে ৩২.৬৯ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১০ ডিসেম্বর সকাল ১০টায় হোটেল সুন্দরবন, ঢাকায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ নভেম্বর।

শাইনপুকুর সিরামিক: কোম্পানিটি ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪২ টাকা। যা এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.০৬ টাকা।

শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.২৮ টাকা এবং আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভিপিএস) হয়েছে ২৮.৬৮ টাকা ।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২ ডিসেম্বর সাড়ে ১১টায় বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক গাজীপুরে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৬ নভেম্বর।

গোল্ডেন সন: কোম্পানিটি ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.০৪ টাকা। শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ২.১৩ টাকা ঋণাত্নক আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২.০৫ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৫ ডিসেম্বর, সকাল ১১টায়, ফ্যাক্টরী প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ নভেম্বর।

জিবিবি পাওয়ার: কোম্পানিটি ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.১০ টাকা (adjusted)।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.০১ টাকা ঋণাত্নক আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯.৫৪ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৭ ডিসেম্বর সকাল ১০টায় হোটেল নাজ গার্ডের, বগুড়ায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ নভেম্বর।

সাভার রিফ্যাক্টরিজ: কোম্পানিটি ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৯৪ টাকা।

শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ২.৯৮ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৫.১৭ টাকা। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ নভেম্বর।

জিলবাংলা সুগার মিলস লিমিটেড: কোম্পানিটি ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮০.৮২ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ৪৪.৩৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৬৮.৪১ টাকা ঋণাত্নক আর শেয়ার প্রতি দায় হয়েছে ৪৮৯.১২ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৮ ডিসেম্বর সকাল ১০টায় জামালপুর শিল্পকলা একাডেমি, জামালপুর অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ নভেম্বর।

বিচ হ্যাচারী লিমিটেড: কোম্পানিটি ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১০.৫০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.০১ টাকা ঋণাত্নক আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০.৫০ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টায় উত্তরা কমিউনিটি সেন্টার, উত্তরা মডেল টাউন, ঢাকায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ নভেম্বর।

মেঘনা কনডেন্স মিল্ক লিমিটেড: ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত মেঘনা কনডেন্স মিল্ক লিমিটেড। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭.৪৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ৭.২৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৮ টাকা এবং আর শেয়ার প্রতি দায় হয়েছে ৪৪.০৮ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৩ ডিসেম্বর সকাল ১০টায় মেঘনা কমিউনিটি সেন্টার, মেঘনা ইন্ডাস্ট্রিজ কমপ্লেক্স, কুমিল্লায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ নভেম্বর।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড : ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.৪০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.০২ টাকা ঋণাত্নক এবং আর শেয়ার প্রতি দায় হয়েছে ৩.৫৮৪ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৩ ডিসেম্বর দুপুর ১২টায় মেঘনা কমিউনিটি সেন্টার, মেঘনা ইন্ডাস্ট্রিজ কমপ্লেক্স, কুমিল্লায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ নভেম্বর।

ইমাম বাটন ইন্ডাস্ট্রিজ লিমিটেড: ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ইমাম বাটন ইন্ডাস্ট্রিজ লিমিটেড। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৪০ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.৩৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.২৫ টাকা আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫.৮১ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৫ ডিসেম্বর সকাল ১০টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২২ নভেম্বর।

সোনারগাঁও টেক্সটাইল লিমিটেড: ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত সোনারগাঁও টেক্সটাইল লিমিটেড। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৫৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ১.০৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.৩২ টাকা এবং আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৯.৮১ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৯ ডিসেম্বর সকাল ১১টায় বরিশাল ক্লাব, বরিশালে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ নভেম্বর।

আরামিট সিমেন্ট লিমিটেড: ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত আরামিট সিমেন্ট লিমিটেড। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪.৫৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ২.৮৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ১১.২৬ টাকা আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৮ ডিসেম্বর দুপুর ১২টায় চিটাগাং ক্লাব, চিটাগাং অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ নভেম্বর।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং (কেপিপিএল) লিমিটেড: ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং (কেপিপিএল) লিমিটেড। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.২২ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ১.২২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.০০১ টাকা আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৬৭ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩১ ডিসেম্বর সকাল ১০টায় কোম্পানির কর্পোরেট অফিস, বাগেরহাটে অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৫ নভেম্বর।

শ্যামপুর সুগার: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি শ্যামপুর সুগার বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে কোন প্রকার ডিভিডেন্ড না দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৯৩.৮২ টাকা। এর আগের বছর একই সময় লোকসান ছিল ৬৫.৭৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৯৭.৪৪৬ টাকা (ঋণাত্মক) এবং শেয়ার প্রতি দায় হয়েছে ৭৫৩.৩৭ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৬ ডিসেম্বর সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ নভেম্বর।

এদিকে ২০১৮-২০১৯ হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৬.৬৯ টাকা। এর আগের বছর একই সময় লোকসান ছিল ১৭.৬৪ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ১৬.৩০৫ টাকা (ঋণাত্মক) এবং শেয়ার প্রতি দায় হয়েছে ৭৭০.০৬ টাকা।

সমতা লেদার কমপ্লেক্স: কোম্পানিটি ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ০.০২ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.১৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ২.৩০ টাকা আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৪৭ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, হাজারীবাগ, ঢাকায় অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৫ নভেম্বর।

Comments are closed.